বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

আমি জনগনের সেবক হতে চাই: মজিদুল ইসলাম

লালমনিরহাট প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১২৭ বার দেখা হয়েছে

রকিবুল ইসলাম (রুবেল),লালমনিরহাট।। লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়ন নির্বাচনের এখন তফসিল ঘোষনা হয় নি। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রত্যাশীরা বাড়ী বাড়ী গিয়ে প্রচারণা চালাচ্ছেন । সারপুকুর ইউপি নির্বাচনে চেযারম্যান হিসেবে সম্ভাব্য প্রার্থী তরুণ প্রজন্মের নতুন মুখ মজিদুল ইসলামকে চাচ্ছে এলাকাবাসী।

তরুন সমাজ সেবক,করনা যোদ্ধা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মজিদুল ইসলামের পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে। পাড়া-মহল্লা, চায়ের টেবিলসহ বিভিন্ন আড্ডায় আলোচনা হচ্ছে মজিদুল ইসলামের নাম।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর কাছে জানা যায় যে, এবার সারপুকুর ইউপি নির্বাচনে চেয়ারম্যন হিসেবে দেখতে চান মজিদুল ইসলামকে। বর্তমান সরকারের স্বপ্ন পূরণে মজিদুল ইসলাম এর বিকল্প নেই বলে জোরদার আলোচনা চলছে মহল্লার অলি গলিতে । ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার শীর্ষে।

এলাকাবাসী বিশ্বাস করেন মজিদুল ইসলাম সারপুকুরের চেয়ারম্যান নির্বাচিত হলে এই অঞ্চলের সার্বিক উন্নয়ন হবে । এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন চেয়ারম্যান হিসেবে মজিদুল ইসলাম আগামীতে প্রতিনিধিত্ব করলে সারপুকুর ইউনিয়নের এর প্রকৃত উন্নয়ন সম্ভব হবে। তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ – এমনটিই মনে করেন স্থানীয় লোকজন।

এসব বিষয়ে জানতে চাইলে মজিদুল ইসলাম ব্যবহৃত মুঠোফোনে কল করা হলে তিনি জানান, দেশ যে গতিতে এগিয়ে চলেছে, সে গতিতে সারপুকুর ইউনিয়নের উন্নতি হচ্ছে না। অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ইউনিয়নবাসী বঞ্চিত। এ সব বিষয় আমাকে খুব যন্ত্রণা দিয়েছে। আমি মনে করি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। প্রত্যেক ইউনিয়ন হবে শহর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে সারপুকুরন ইউনিযন এগিয়ে যাবে বলে মজিদুল ইসলাম মনে করেন।

মজিদুল ইসলাম আরো বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকাণ্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে চেযারম্যান পদে নির্বাচন করবো। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে যাচ্ছি । নির্বাচিত হলে কি করবেন? এমন প্রশ্নের জবাবে মজিদুল ইসলাম বলেন, নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে সারপুকুর ইউনিয়নকে একটি বাসযোগ্য অত্যাধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো ইনশা -আল্লাহ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102