শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীতে ছিন্নমূল মানুষের দারপ্রান্তে বিডি সমাচার ফাউন্ডেশন সুন্দরগঞ্জে ছাত্রলীগ নেতা রতনের নিজ অর্থায়নে বিভিন্ন মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ ভূমিদস্যু তাহেরের সন্ত্রাসী হামলায় চমেক হাসপাতালের বেডে কাতরাচ্ছে এক অসহায়। রতন সরকারকে অবাঞ্ছিত করার এখতিয়ার রংপুর প্রেসক্লাবের নেই: বিএমএসএফ উল্লাপাড়ায় অনশনরত প্রেমিকার বিয়ে না হলে আত্মহত্যার হুমকি! জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ নং ওয়ার্ড আওয়ামী যুব লীগ এর প্রস্তুতিমুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ নং ওয়ার্ড আওয়ামী যুব লীগ এর প্রস্তুতিমুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত। নড়াইলের জেলা তুলারামপুর সেতুতে ধস, বড় যান চলাচল বন্ধ আশার আলো মহা বিদ্যালয়ের অধ্যক্ষ রহশন আলমের শ্বরন সভা ও দোয়া অনুষ্ঠান। মাদ্রাসা ছাত্রকে হাত বেঁধে ঝুলিয়ে নির্যাতন, শিক্ষক গ্রেপ্তার।

আশুলিয়া থানা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত।

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৬৭ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি,মো:ফারুক হোসেন-

,হাজার বছরে শ্রেষ্ঠ বাঙ্গালি ও অবসংবাদিক নেতার জন্য বিনম্র শ্রদ্ধা আর নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মশতবার্ষিক পালিত হয়েছে আজ, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, কোরআন খানি ও আলোচনা সভা সহ নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়।
বুধবার বিকেল ৫ টায় আশুলিয়া থানা অাওয়ামীলীগের উদ্যোগে ঘোষবাগ এলাকায় গ্রামীন কমিনিটি সেন্টারে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়, এরপর এক মিনিট দাড়িয়ে নিরবতা পালনের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়াও ,রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং কেক কেটে জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়। এসময় উপস্থিত সকলকে নিয়ে কেক কাটা হয় ও পরে সবার মাঝে বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আশুলিয়া থান অাওয়ামীলীগের আহ্বায়ক মো:ফারুক হাসান তুহিন সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো:সাইফুল ইসলাম সঞ্চালনায় এবং ইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগের তত্বাবধানে আশুলিয়া থানা অাওয়ামীলীগের ইউনিয়ন এবং ওয়ার্ড অাওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন যাদের মধ্যে অন্যতম শাহাদাৎ হোসেন খাঁন ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ, সৈয়দ অাহম্মাদ ভুইয়াঁ চেয়ারম্যান ইয়ারপুর ইউনিয়ন পরিষদ শাহাবু উদ্দিন মাদরব চেয়ারম্যান অাশুলিয়া ইউনিয়ন পরিষদ, পারভেজ দেওয়ান চেয়ারম্যান পাথালিয়া ইউনিয়ন পরিষদ, মাজাহরুল অালম সুরুজ চেয়ারম্যান শিমুলিয়া ইউনিয়ন পপরিষদ, শাহাবুদ্দিন মাদরব সদস্য অাশুলিয়া থানা অাওয়ামীলীগ অধ্যক্ষ অাব্দুল কাদের দেওয়ান সভাপতি ইয়াপুর ইউনিয়ন অাওয়ামীলীগ,মজিবর রহমান শাহেদ সাধারণ সম্পাদক ইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগ,কবির হোসেন সরকার অাহ্বায়ক অাশুলিয়া থানা যুবলীগ,দুলাল তাল্লুকদার সদস্য অাশুলিয়া থানা অাওয়ামীলীহ,সুমন অাহম্মাদ ভুইয়াঁ সদস্য অাশুলিয়া থানা অাওয়ামীলীগ, মোসারফ হোসেন মুছা সদস্য ইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগ,অারিফ মাদবর যু্গ্ন সাধারণ সম্পাদক সাবেক অাশুলিয়া থানা যুবলীগ,সোহেল রানা মুক্তিযোদ্ধা বিষয়াক সম্পাদক ইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগ,হালিম মৃধা সাবেক সাধারণ সম্পাদক ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ,ইয়ারপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড অাওয়ামীলীগ সভাপতি সাদেক হোসেন,২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক অাব্দুর রশিদ নেতৃবৃন্দ সহ বিভিন্ন সরকারি অফিস, রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন এনজিও সংস্থা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে দিবসটির তাৎপর্য তুলে ধরে অাশুলিয়া থানা অাওয়ামীলীগের অাহ্বায়ক মো:ফারুক হোসেন তুহিন সভাপতিত্বে অাশুলিয়া থানা অাওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অালোচক হিসেবে বক্তব্য বেনজীর অাহম্মেদ সভাপতি ঢাকা জেলা অাওয়ামীলী, বিশেষ অতিথি হিসাবে ছিলেন
জনাব,মন্জুরুল অালম রাজীব চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক সাভার উপজেলা অাওয়ামীলীগ,জনাব ফিরুজ কবির সহসভাপতি ঢাকা জেলা অাওয়ামীলীগ, অাশরাফুল হোসেন চৌধুরী মাসুদ যুগ্ন সাধারণ সম্পাদক ঢাকা জেলা অাওয়ামীলীগ।

এদিকে আলোচনা সভার পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস’২১ উপলক্ষে কেক কাটেন অাশুলিয়া থানা অাওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102