রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

কিশোর গ্যাং’ চক্রের ৪ সদস্য আটক

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে অপহরণের একদিন পর খোকন (২১) নামের এক যুবককে উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় অপহরণকারী কিশোর গ্যাং’ চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার বেলা ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার মো. পাপ্পু মোল্লা (২৬), মো. নাহিদ (২১), গাইবান্ধা জেলার মো. রিমন (২০) ও মো. রাকিব (১৯)। তারা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

র‍্যাব জানায়, গত ২০ তারিখ খোকন তার বোনের বাড়ি আশুলিয়ায় বেড়াতে আসেন। ২৩ জুন বোনের বাসা থেকে বেড়ানোর উদ্দ্যেশ্যে বের হলে রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে চোখ বেঁধে তাকে অপহরণ করে। পরে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ইসলামপুরের একটি বাসায় নিয়ে খোকনকে বেধড়ক মারধর করে এবং ভুক্তভোগীর ডাক চিৎকার তার বোনকে শুনিয়ে তার মুক্তির জন্য ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

পরে র‍্যাবের কাছে অভিযোগ করলে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে মুক্তিপণ আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইলসহ অপহৃত খোকনকে উদ্ধার করা হয়।

সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ জানান, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র। তারা সকলেই কিশোর গ্যাং’ গ্রুপের সদস্য। তারা খোকনকে মারধর করে গুরুতর জখম করেছে। তারা দীর্ঘদিন ধরে ধামরাই, আশুলিয়া ও সাভারের এলাকাসহ আশেপাশের এলাকায় বিভিন্ন কৌশলে ডাকাতি, ছিনতাই এবং অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিলো। আসামিদের বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102