বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে শোক দিবসে গান-বাজনা, প্রতিবাদ করায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি সুন্দরগঞ্জে সেই স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন নিয়ে এবার সমালোচনার ঝড়! করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যুবককে গুলি করে হত্যা।

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৭ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক-

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় এক যুবককে গুলি করে হত্যা করেছে দৃর্বৃত্তরা,শুক্রবার (২৫ জুন) দিবাগত মধ্যরাতে উপজেলার নোয়াপাড়া গ্রামের শ্বশুর বাড়ি থেকে ধরে নিয়ে গিয়ে তাকে খুন করে দুর্বৃত্তরা। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ এ কে এম পিয়ার আহম্মেদ এই তথ্য নিশ্চিত করেন।

নিহতের শ্বশুর বিজয় চাকমা জানান, রাতের খাবার শেষে ঘুমিয়ে ছিলেন অমর জীবন চাকমা (৪০)। কয়েকজন লোক ঘুম থেকে অমর জীবনকে ডেকে তুলে পাশের গ্রাম দীঘিনালার বড়াদম পূর্ব খামারপাড়ায় নিয়ে গুলি করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনী আজ শনিবার (২৬ জুন) সকাল ১০ টার দিকে মরদেহ উদ্ধার করেছে।

নিহত অমর জীবন চাকমা জেলার হাজাছড়া জোড়াব্রিজ এলাকার সুরেশ চন্দ্র চাকমার ছেলে। তিনি দীঘিনালা উপজেলার নোয়াপাড়া গ্রামে শ্বশুর বাড়িতেই থাকতেন। শাকসবজির ব্যবসা করে পরিবার চালাতেন।

অপর একটি সূত্রে জানা গেছে, অমর জীবন চাকমা এক সময় ইউপিডিএফ দলের সক্রিয় সদস্য ছিলেন। গত দুই বছর ধরে তিনি দলের কার্যক্রম থেকে নিস্ক্রিয় রয়েছেন। ঘটনার পর থেকে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দীঘিনালা থানার ওসি জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার সাথে কে বা কারা জড়িত এখনো বিস্তারিত জানা যায়নি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102