রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা এডহক কমিটির সভাপতি মনোনিত হয়েছেন খালেদ সরওয়ার হারেজ

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২২ বার দেখা হয়েছে

নিজস্ব সংবাদদাতা:

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ”ঘুমধুম উচ্চ বিদ্যালয়” পরিচালনা এডহক কমিটিতে আবারও ৩য় বারের মত সভাপতি মনোনিত হয়েছেন ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ।

শুক্রবার(২৫জুন) নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম উচ্চ বিদ‌্যালয়ের পরিচালনা এডহক কমিটির ৩য় বারের মত সভাপতি মনোনিত হয়েছেন ঘুমধুম ইউনিয়ন আওয়ালীগ সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ।

এদিকে ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা এডহক কমিটির সভাপতি মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের ঝড় বইছে।
কমিটির খবর পাওয়ার পর সমাজ সেবক ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজের ছবি দিয়ে বিভিন্ন আইডি থেকে স‌্যোসাল মিডিয়ায় অভিনন্দন জানান বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের অঙ্গ সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরা আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ ব্যাপারে এডহক কমিটির সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ জানান, আমরা দীর্ঘ দিন ধরে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের জন্য কাজ করে যাচ্ছি। সাথে সাথে আমার প্রাণের শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্ব পাওয়ার পর যে সকল ভাই, বন্ধু সহ সহযোদ্ধারা শুভেচ্ছা জানিয়েছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি।
এবং সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102