রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে

সুমনসেন চট্টগ্রাম ব্যুরো-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকীতে রঙিন আলোতে সেজেছে পুরো দেশ। এ যেন সত্যিকারের রঙিন সারাদেশ, বঙ্গবন্ধুর আলোয় উদ্ভাসিত ছিল কক্সবাজার শহরও।

বুধবার (১৭ মার্চ) সরেজমিন দেখা যায়, কক্সবাজার শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, অভিজাত হোটেল ও রেস্তোরাঁ সহ গুরুত্বপূর্ণ সড়ক ছিলো আলোতে উজ্জ্বল। কক্সবাজারের অভিজাত রেস্টুরেন্ট চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের উদ্যোগেও পালিত হয়েছে জাতির জনকের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

Cheers Beachfront Cafe- চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া, মিলাদ মাহফিল ও কেক কেটে দিনটি শ্রদ্ধার সাথে পালন করার হয়। এছাড়া, কোমলমতি শিশুদের নিয়ে কেক কাটার পর তাদের সকলকে নিয়ে একসাথে দুপুরের খাবারও আয়োজন করা হয়েছে চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের উদ্যোগে।

চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের কর্ণধার আরশাদ বলেন,
বঙ্গবন্ধু যেভাবে সহজে, আন্তরিকভাবে শিশুদের সাথে মিশে যেতেন, শিশুরা তাকে একান্ত আপন করে নিতো। আমাদের প্রত্যেকের মধ্যেও এই ভালোবাসা অটুট থাকুক।

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা বেড়ে উঠছি এবং এভাবেই এগিয়ে যেতে চাই। তিনি আরও বলেন, শুধু দিবস পালনের মধ্যেই সীমাবদ্ধ না থেকে আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

শিশুদের সকল প্রকার নির্যাতন ও সহিংসতা থেকে মুক্ত রাখতে আমাদের প্রত্যেকেই ভূমিকা পালন করতে হবে। শিশুদের প্রতি বঙ্গবন্ধু যে ভালোবাসা প্রদর্শন করতেন, সেভাবেই একটি শিশুবান্ধব সমাজ বিনির্মাণ হোক এই দিবসের অঙ্গীকার।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102