রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৫ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক –

রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে নতুন মাদক এস্কাফ (Eskuf) ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ জুয়েল, মোঃ হুমায়ুন, মোঃ সাদেক ও মোঃ লিটন।

২৫ জুন, ২০২১ (শুক্রবার) সন্ধ্যা ৭:৫০ টায় রাজধানীর খিলগাঁও থানার নাগদারপাড় ব্রীজ সংলগ্ন এলাকা হতে তাদের গ্রেফতার করে ডিবি তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারীর নেতৃত্বে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ২০০ কেজি গাঁজা ও ১৮৪ বোতল নতুন মাদক এস্কাফ (Eskuf) উদ্ধার করা হয়।

২৬ জুন (শনিবার) সকাল ১০.৩০ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানান যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম(বার), পিপিএম(বার)।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা নিজেদের আড়াল করতে ব্যবসার ধরণে পরিবর্তন আনতেছে। তারই অংশ হিসেবে সবজি বিক্রেতা সেজে পিকআপ ভ্যানে করে মাদক পরিবহন করছিল। ফেন্সিডিল জাতীয় ‘Codeine Phosphate’ সমৃদ্ধ সিরাপ এস্কাফ (Eskuf) প্রথম বারের মতো উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত ৪ জনই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে মাদক সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করত।

মাদক হেফাজতে রেখে পরিবহন, বিক্রয় ও সেবন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধ। তাই মাদক বিক্রয়কারী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে মর্মে জানান ডিবির এ কর্মকর্তা।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102