রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনকালে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা।

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১১৩ বার দেখা হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রার মাধ্যমে পালন করলো বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন ও সাধারণ সম্পাদক মোকাররম হোসেন ভূইয়ার নেতৃত্বে ১৭ই মার্চ বুধবার সকাল ৯টায় নগরির দোস্ত বিল্ডিং নিউমার্কেট থেকে শুরু হয়ে শোভাযাত্রা চট্টগ্রাম নগরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে জামাল খান প্রেসক্লাবে এসে সমাপ্তি ঘোষণা করে।
এসময় উপস্থিত ছিলেন, আছিফ রহমান শাহীন,মোকাররম হোসেন ভূঁইয়া, ইকবাল হোসেন রুবেল, রাসেল ,নোমান অপু,মো সজিব,কামরুন নাহার নিলু,বিপু ভাই,এড. আমিনুল ইসলাম,আবু সাঈদ জিসান,জাহেদ,মোদাচ্ছের ইসলাম মুন,সান,রবিউল হোসেন,সাজ্জাদ,সাদিক,শাহেদ,অনিক,সৌরভ,অর্ক,বেলাল হোসেন,সাকিব আহমেদ,সাখওয়াত আছিফ,মিজান,নাজিম,রাব্বানী,বিজন,হৃদয়,অর্নব
মিনহাজুল আলম চৌধুরী, আবু রায়হান বিপু,সাজ্জাদ হোসেন,মোঃ আসিফ।

শোভাযাত্রা শেষে পঞ্চাশ অধিক শিশু কিশোর দের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা।
শিক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি শেষে সংক্ষিপ্ত ভাষনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক মোকাররম হোসেন ভূইয়া সবাইকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান। তিনি বলেন বঙ্গবন্ধুর নাম দিয়ে অনেক ভুইফোট সংগঠন গজিয়ে উঠেছে যারা নিজেরা অনেকে অনেক দুর্নীতির দায়ে অভিযুক্ত।
সভাপতির বক্তৃতায় আছিফ রহমান শাহীন সবাইকে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস সফলভাবে সম্পন্ন করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানাই কর্মসূচী সমাপ্ত করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102