রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

বোয়ালখালী পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন মনছুর আলম পাপ্পী।

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৫৩ বার দেখা হয়েছে

সুমন সেন চট্টগ্রাম ব্যুরো-

আসন্ন ১১ই এপ্রিল ২০২১ইং বোয়ালখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের দলীয় মনোনয়ন পত্র বিতরণ ও জমা দিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী এবং প্রার্থীদের ব্যস্ততা লক্ষনীয়ভাবে চোখে পড়লো। যদিও বোয়ালখালী পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী নিয়ে আওয়ামী লীগের বেসামাল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তফসিল ঘোষণার পর মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বেড়ে দাঁড়ায় নয় জনে। এরইমধ্যে তৃণমূলের সভায় সমঝোতার ভিত্তিতে একক প্রার্থী করানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন জেলার শীর্ষ নেতৃবৃন্দ। কিন্তু সমঝোতা বৈঠকে কেউ কাউকে ছাড় দিতে নারাজ।

যদিও বোয়ালখালী পৌর নির্বাচনে শেষ পর্যন্ত আদর্শ এবং ত্যাগী নেতৃত্বের বিবেচনায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আলহাজ্ব মোঃ মনছুর আলম পাপ্পীর নাম ঘোষণা করা হবে বলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জোর দেন। বিগত বছরগুলোতে দেশের আওয়ামী রাজনীতির প্রেক্ষিতে বিবেচনা করলে এটাই স্বাভাবিক বাস্তবতা বলে মনে করেন শীর্ষ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আজ ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যলয়ে উপস্থিত হয়ে বোয়ালখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে নিজের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মনছুর আলম পাপ্পী। তিনি বোয়ালখালীবাসী, দেশবাসী ও বিশ্ববাসী সকলের কাছে দোয়া চেয়েছেন।

মনোনয়ন পত্র জমা দিয়ে আলহাজ্ব মোঃ মনছুর আলম পাপ্পী সকলের উদ্দেশ্যে বলেন,আপনারা সকলে জানেন, এই পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আমার সাথে অনেক ষড়যন্ত্র হয়েছে, আপনাদের দোয়া ও আশির্বাদ থাকলে আমি সব ষড়যন্ত্রকে প্রতিহত করবো, ইনশাআল্লাহ্‌।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ১৮ মার্চ, মনোনয়নপত্র বাছাই ১৯ মার্চ প্রত্যাহার ২৪ মার্চ ও ভোটগ্রহণ ১১ এপ্রিল। সবকটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102