শনিবার, ০৮ মে ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীতে ছিন্নমূল মানুষের দারপ্রান্তে বিডি সমাচার ফাউন্ডেশন সুন্দরগঞ্জে ছাত্রলীগ নেতা রতনের নিজ অর্থায়নে বিভিন্ন মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ ভূমিদস্যু তাহেরের সন্ত্রাসী হামলায় চমেক হাসপাতালের বেডে কাতরাচ্ছে এক অসহায়। রতন সরকারকে অবাঞ্ছিত করার এখতিয়ার রংপুর প্রেসক্লাবের নেই: বিএমএসএফ উল্লাপাড়ায় অনশনরত প্রেমিকার বিয়ে না হলে আত্মহত্যার হুমকি! জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ নং ওয়ার্ড আওয়ামী যুব লীগ এর প্রস্তুতিমুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ নং ওয়ার্ড আওয়ামী যুব লীগ এর প্রস্তুতিমুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত। নড়াইলের জেলা তুলারামপুর সেতুতে ধস, বড় যান চলাচল বন্ধ আশার আলো মহা বিদ্যালয়ের অধ্যক্ষ রহশন আলমের শ্বরন সভা ও দোয়া অনুষ্ঠান। মাদ্রাসা ছাত্রকে হাত বেঁধে ঝুলিয়ে নির্যাতন, শিক্ষক গ্রেপ্তার।

মহেন্দ্রনগর ইউনিয়ন বাসীর সেবা করতে চায় ফরিদুল বানিয়া

রাসেল ইসলাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

লালমনিরহাট প্রতিনিধি।। আসন্ন মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই জনসাধারণের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। আর এই ইউনিয়নে চেয়ারম্যান হয়ে মহেন্দ্রনগরের জনসাধারণের পাশে থেকে সেবা করতে চান ফরিদুল ইসলাম বানিয়া।

যিনি এই ইউনিয়নের মানুষের ভ্যানগার্ড হিসেবে পরিচিত, সৎ, যোগ্য, অসাধারন ব্যাক্তিত্ব, মানবিক গুনাবলির অধিকারী, মহেন্দ্রনগরের মাঠি ও মানুষের আস্থার প্রতিক, তরুণ এই প্রার্থী ইতিমধ্যে তার নির্বাচনি এলাকায় ব্যাপক প্রচারনা ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে একজন কর্মিবান্ধব প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। আর এতে তার নির্বাচনি এলাকা জুড়ে সাধারণ ভোটারদের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়েছে।

তিনি বলেন, তরুণ প্রার্থী হিসেবে সকল জনসাধারণের মধ্যে ব্যাপক সারা পাচ্ছি। সুষ্ঠ ভোট হলে আমার বিজয় হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে মাদক রোধে সামাজিক সচেতনতা ও আন্দোলন গড়ে তুলবো। বিভিন্ন প্রশিক্ষণের ব্যাবস্থা গ্রহন করে বেকার সমস্যা সামাধান করবো। বিধবা ভাতা, বয়স্ক ভাতা ও প্রতিবন্ধি ভাতা সহ সরকারের সকল প্রকার অনুদান শতভাগ নিশ্চিত করবো।

সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়ে তুলতে চুরি,ডাকাতি,ছিনতাই, চাদাবাজির বিরুদ্ধে অবস্থান গ্রহন করবো। আলোকিত ইউপি গড়ে তুলতে বিভিন্য স্থানে সোলার ল্যাম্পপোস্ট লাইন ও বৈদ্যুতিক আলোর ব্যাবস্থা করবো। পরিস্কার পরিচ্ছন্ন ইউপি গড়ে তুলতে বিভিন্ন রাস্তাঘাট, ড্রেন, জলাবন্ধতা, পানি নিস্কাশন, ময়লা, আবর্জানা অপসারণের ব্যাবস্থা গ্রহন করবো।

পরিশেষে ইউনিয়ন বাসির উদ্দেশে তিনি বলেন, আসুন আমারা সবাই মিলে ৪নং মহেন্দ্রনগর ইউনিয়ন আরো সুন্দর ও উন্নয়নশীল হিসেবে গড়ে তুলি। আর এই উন্নয়ন আর অগ্রগতির জন্য আপনারা সৎ ও যোগ্য মেধাবী প্রার্থীকে নির্বাচিত করবেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102