সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

ময়মনসিংহে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পুনাকের ব্যাপক কর্মসূচী

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮৭ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক –

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে ব্যাপক কর্মসূচীর মধ্য দিয়ে ময়মনসিংহে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে। ১৭ মার্চ বুধবার সকালে পুলিশ লাইন্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতি চেতনা অম্লানে ফুল দিয়ে শ্রদ্ধানিবেদনের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পুনাকের উপদেষ্টা রেঞ্জ ডিআইজির সহধর্ধিনী ফাতেহা পারভীন লুনাসহ জেলা পুলিশ সুপারের সহধর্মিনী পুনাকের সভানেত্রী মিসেস কানিজ আহমার, অতিরিক্ত পুলিশ সুপারদের সহধর্মিনী ও পুনাক সদস্য ফাহমিদা সুলতানা, তাহমিনা আফরোজ, ফারহানা ইসলাম, ইসরাত তানজিয়া, ডাঃ শারমীন সুলতানা, অতিঃ পুলিশ সুপার ফাল্গুনী নন্দি, পুলিশ পরিদর্শক বিপ্লব কুমারের সহধর্মিনী অলি বনিক প্রমূখ।

পরে পুনাকের উদ্যোগে বৃরোপন কর্মসূচী ও কেক কাটা হয়। একই সাথে শতাধিক শিশু কিশোর ও এতিম হাফেজদের অংশ গ্রহনে পুলিশ লাইনে কোরআন খতম অনুষ্ঠিত হয়। এ সব কোরানে হাফেজগণ একাধিকরার কোরআন খতম শেষে জাতির জনকসহ তার পরিবারের সকল শহীদদের আত্বার মাগফেরাত ও বাংলাদেশের উন্নতি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুনাকের সভানেত্রী মিসেস কানিজ আহমারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুনাকের উপদেষ্ঠা রেঞ্জ ডিআইজির সহধর্ধিনী ফাতেহা পারভীন লুনা। সভায় বঙ্গবন্ধুর জীরনালোকে ও জাতীয় শিশু দিবসের তাৎপর্য নিয়ে আলোনা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার জয়ীতা শিল্পী। সভা শেষে কোরআনে হাফেজ এতিম শিশু কিশোদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

অত্যন্ত আন্তরিকতা, মানবিকতা ও আদন স্নেহ দিয়ে শিশুদের খাবার পরিবেশন করেন পুনাকের উপদেষ্টা রেঞ্জ ডিআইজির সহধর্ধিনী ফাতেহা পারভীন লুনাসহ পুনাকের সভানেত্রী মিসেস কানিজ আহমার, অতিরিক্ত পুলিশ সুপারদের সহধর্মিনীগন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জেলা গোয়েন্দা সংস্থা। উন্নতমানের খাবার খেয়ে শিশু কিশোরা ব্যাপক খুশি বলে তারা দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102