রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা করোনা পরিস্থিতি ও সুরক্ষা ব্যবস্থা জানতে সরকারী এবং বেসরকারী হাসপাতালের দুয়ারে (সুজন) লোহাগড়ায় ৩ হাজার ৭শ’৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নতুন মাদক Eskuf ও বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৪ লকডাউনে গরিবদের টেক-কেয়ার করবো, নতুন কিছু করবো: অর্থমন্ত্রী মাদকমুক্ত সমাজ গাড়ার দাবীতে মানববন্ধন হাটহাজারীতে ছুরিআঘাতে যুবকের মৃত্যু পাহাড়ে ঝুঁকি নিয়ে বসবাসকারীদের সরিয়ে দিতে প্রশাসনের অভিযান। চাঁপাইনবাবগঞ্জ RAB ক্যাম্পের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

চিলমারীতে জমি ও গৃহহীন ৩’শটি পরিবার কাল জমি ও গৃহ পাবে

দৈনিক আলোর দিগন্ত
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৬ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক-

আগামী কাল ২০ জুন সরা দেশে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমস্ত্রী কর্তৃক জমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত উদ্বোধনী অনুষ্ঠানের অংশ হিসেবে কুড়িগ্রামের চিলমারী উপজেলায় জমি ও গৃহহীন ৩’শটি পরিবার কাল জমি ও গৃহ পাবে

এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আগামীকাল সকাল ১০টায় সারাদেশে একযোগে এই কর্মসূচির উদ্বোধন করবেন । উদ্বোধনী অনুষ্ঠানটি যাতে সকলে বড় পর্দায় দেখতে পান এবং জমিহীনদের মাঝে সুষ্ঠু ভাবে গৃহের দলিল হস্তান্তর করা যায় সে উপলক্ষে চিলমারী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা সম্মেলন কক্ষে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবার রহমান জানান, প্রথম দফায় চিলমারীতে ৪২০টি গৃহের বরাদ্ধ আসে। এরমধ্যে প্রথম পর্যায়ে ১২০টি গৃহের দলিল ও গৃহ ভূমিহীনদের মাঝে হস্তান্তর করা হয়। দ্বিতীয় পর্যায়ে আগামীকাল অরও ৩০০টি পরিবারের মাঝে ভূমির দলিল ও গৃহ হস্তান্তর করা হবে। বাকী ৫০টি গৃহ পর্যায়ক্রমে ভূমিহীনদের মাঝে দেয়া হবে এবং সরকারের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 Alor Diganto
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102